Pic Source: Cricket Australia

অনলাইন প্রতিবেদনঃ
২০২০ সালের মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দুটি নতুন দলে যোগ দেবে বলে আশা করা হচ্ছে। আর সাকিব আল হাসান সেই দুটি নতুন দলের যে কোনও একজনের অধিনায়ক হতে পারেন।

ভারতীয় ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকেটট্র্যাকার এ বিষয়ে একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে। অলরাউন্ডার সাকিব আল হাসানসহ পাঁচ তারকা ক্রিকেটার অধিনায়ক হওয়ার দৌড়ে  এগিয়ে রয়েছেন।

গত কয়েকটি আসরে ৮  টি দল আইপিএলে অংশ নিয়েছিল। তবে, কোচি তুসকার কেরালা এবং পুনে ওয়ারিয়র্স ভারত সহ মোট ১০ টি দল অংশ নিয়েছিল।

আসন্ন আইপিএলে ১০ টি দল অংশ নেওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন দুটি দল যদি অংশ নেয়, তবে দুই দলের জন্য দু'জন অধিনায়কেরও দরকার হবে। বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান সম্ভাব্য নতুন অধিনায়কের তালিকায় ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইওন মরগানের সাথে আলোচনা করছেন।

সাকিব আল হাসান সদ্য সমাপ্ত বিশ্বকাপে দুর্দান্ত ক্রিকেট খেলেন। বিশ্বকাপে ব্যাট হাতে  রান করেছিলেন ৬০৬ এবং পাশাপাশি বল হাতে নিয়েছিলেন ১১ উইকেট। এই অলরাউন্ডার দীর্ঘদিন ধরে আইপিএলে খেলে আসছেন।

ভারতীয় টেস্ট ব্যাটসম্যান করুন নায়ার নতুন দুই দলের সম্ভাব্য অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন। কলকাতা নাইট রাইডার্সের হয়ে দীর্ঘদিন ধরে খেলা ওপেনার রবিন উথাপ্পা। আইপিএলে বিরাট কোহলির নেতৃত্বে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হয়ে খেলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার পার্থিব প্যাটেল।

Post a Comment

Previous Post Next Post