চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলি তাদের বিয়ে ও সন্তান শেহজাদ খান বীরের কথা স্বীকার করেছেন সম্প্রতি। এবার জানা গেল, ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে।

আগামীতে যে কোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন। শাকিব খান ও বুবলি ঘনিষ্ঠ একাধিক সূত্র বিডিম্যাগ ২৪ বিষয়টি নিশ্চিত করেছেন।

শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান শেহজাদের জন্ম হয়েছে। এটি বুবলি তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন।




তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি 'লিডার, আমিই বাংলাদেশ' সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে। কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

এর আগে, শাকিবের খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। তাদের ১০ বছরের সংসারে আব্রাম খান জয় নামে এক ছেলে আছে।

Post a Comment

Previous Post Next Post