মোবাইল শিল্প সাম্প্রতিক বছরগুলিতে আমাদের স্মার্টফোনগুলি থেকে বেজেলগুলি মুক্ত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, এবং কোনও ক্যামেরা দ্বারা নিরবচ্ছিন্নভাবে দেখার অভিজ্ঞতা প্রদানের উপায় হিসাবে নির্মাতাদের জন্য  ফ্রন্ট ক্যামেরাটি পরবর্তী সীমান্ত হিসাবে বিবেচনা করা হয় পাঞ্চহোল অথবা নচ। স্যামসাং দীর্ঘদিন ধরে এই জাতীয় প্রযুক্তি নিয়ে কাজ করার কথা শোনা যাচ্ছে, এমন খবর নিয়ে আমরা এই বছরের শেষের দিকে গ্যালাক্সি জি ফোল্ড 3 ফোনটিতে একটি আন্ডার ডিসপ্লে ক্যামেরা দেখতে পাবো বলে আশা করছি।

তবে দেখা যাচ্ছে স্যামসাং তার নোটবুকগুলিতে প্রথমে আন্ডার-ডিসপ্লে ক্যামেরা নিয়ে আসতে পারে , যেমনটি আজ একটি টিজার ভিডিওর মাধ্যমে সংস্থার প্রদর্শন বিভাগ প্রকাশ করেছে revealed ভিডিওটি, যে আন্ডার-ডিসপ্লে ক্যামেরার জন্য ধন্যবাদ, স্যামসাং  OLED-toting ল্যাপটপের স্ক্রিন-টু-বডি অনুপাত 93% পর্যন্ত থাকবে। স্যামসাং  আসলে কোন কোন মডেলটিতে দিবে তা এখনও প্রকাশ করেনি। তবে প্রযুক্তিটি বাস্তবে আসতে বেশি সময় লাগবে না এটা নিশ্চিত।

আমাদের যা প্রয়োজন তা হ'ল গ্যালাক্সি স্মার্টফোনে আন্ডার-ডিসপ্লে ক্যামেরা প্রযুক্তি, তবে কত তাড়াতাড়ি এটি  আসবে তার অপেক্ষায়,  স্যামসাং স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে।

Source:
Ice universe (@UniverseIce)
pic.twitter.com/Fu4Ublvsru


Previous Post Next Post